ট্যাটুশিল্পী হতে চান আমিরের মেয়ে

অভিনয়সংক্রান্ত নানা বিষয় নিয়ে মেতে থাকতে ভালোবাসেন আমির খানের মেয়ে ইরা। তবে ইদানীং এসব ছেড়ে অন্যদিকে মন দিয়েছেন তিনি। তরুণ মন তাঁর নানা কিছু করতে চায়। এবারে মন ছুটেছে ট্যাটু আঁকিয়ে হওয়ার পেছনে।

২০১৯ সালে নাট্যনির্দেশক হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন আমির খান ও রিনা দত্তের মেয়ে ইরা। সম্প্রতি ইনস্টাগ্রামে তাঁর একটি পোস্ট রীতিমতো ভাইরাল হয়েছে। সেখানে ২১ বছরের ইরা জানিয়েছেন, তিনি হতে চান ট্যাটু আঁকিয়ে। বিকল্প পেশা হিসেবে এই কাজকেই বেছে নিতে পারেন তিনি।

বিজ্ঞাপন
ইরা খান ও বাবা আমির খান। ছবি: ইনস্টাগ্রাম

ইরা খান ও বাবা আমির খান। ছবি: ইনস্টাগ্রাম

ইরা জানিয়েছেন, ট্যাটুশিল্পী হিসেবে নিজেকে আরও দক্ষ করে তুলছেন তিনি। ইনস্টাগ্রামের সেই পোস্টে দেখা যাচ্ছে, ইরা তাঁর নিজের হাতে ট্যাটু আঁকতে ব্যস্ত। এ ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কী ভাবছেন?’ ইরা এ পোস্টের পরপরই আরও একটি পোস্ট করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে, বন্ধু নুপুর শিখরের হাতে ‘শিপ অ্যাঙ্কর’-এর ট্যাটু এঁকেছেন তিনি। নিজের প্রথম সৃষ্টির এক ভিডিও শেয়ার করে তিনি লিখেছেন, ‘আমি প্রথম ট্যাটু বানালাম। আমার ওপর ভরসা করার জন্য নুপুর শিখরকে ধন্যবাদ। তবে মন্দ হয়নি। আমি এক বিকল্প পেশার সন্ধান পেয়েছি। কাজটা আমি নতুন শিখছি আর ভালোবাসছি। পেশা হিসেবে এটা কেমন, বলুন তো?’

ইরা একসময় বলেছিলেন, ছবিতে অভিনয়ের বদলে সব সময় তিনি ছবি পরিচালনার কথা ভেবে এসেছেন। সংগীত পরিচালক রাম সম্পতের সঙ্গে কাজ করছেন তিনি। ইতিমধ্যে মঞ্চে তিনি নির্দেশনা দিয়েছেন গ্রিক নাট্যকার ইউরিপিডিসের ‘মেদেয়া’ নাটকটি।