Saturday, April 13, 2024
Homeদেশ-জুড়েঅগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে এমপি ছানু

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে এমপি ছানু

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে এমপি ছানু
শেরপুর জেলা প্রতিনিধি :
শেরপুর সদর উপজেলার পয়েস্তিরচর গ্রামে মর্মান্তিক ও ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়িয়েছেন শেরপুর-১ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ছানুয়ার হোসেন ছানু। একইসাথে ওই অগ্নিকাণ্ডে শিশুসহ দুজনে মৃত্যুর ঘটনায় পরিবারের লোকজনের সাথে দেখা করে  সমবেদনা জানিয়েছেন।
সংসদ সদস্য ছানুয়ার হোসেন ছানু ২৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেলে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত বাড়ি পরিদর্শনসহ সার্বিক খোঁজ-খবর নেন এবং ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর হাতে তার নিজস্ব তহবিল থেকে নগদ ৫০ হাজার টাকার আর্থিক সহায়তা তুলে দেন।
তিনি ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের হতাশ না হয়ে ধৈর্য ধারণ করার জন্য অনুরোধ করে বলেন, আমরা আপনাদের পাশে আছি। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের পাশ্বে আছেন।
ওইসময় তার সাথে কামারেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাবিবুর রহমান হাবিব, চরশেরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সেলিম রেজা, চরমোচারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম সাব্বির আহমেদ খোকন,  সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ বায়েযীদ হাছান, সাবেক চেয়ারম্যান আসাদজ্জামান দুলালসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ২৭ ফেব্রুয়ারি ভোরে শেরপুর সদর উপজেলার পয়েস্তিচর গ্রামের মো. আমান উল্লাহ মন্টু মাষ্টারের বসতবাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় সাবেক ইউপি সদস্য ফিরোজা বেগম ও তার ৭ বছর বয়সী নাতি শরীফ নিহত হয়। অগ্নিকাণ্ডে দুটি ঘর ভস্মিভুত ও চারটি গরু আগুনে পুড়ে মারা যায়। ওই অগ্নিকাণ্ডের ঘটনায় প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি সাধিত হয়।
RELATED ARTICLES
Continue to the category

Most Popular