Saturday, April 13, 2024
Homeজাতীয়স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন, স্বামীর   আত্মসমর্পণ 

স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন, স্বামীর   আত্মসমর্পণ 

মাহাবুব আলম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় পারিবারিক কলহের জেরে ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে নজরুল ইসলাম নামে এক স্বামী । পরে নিজেই থানায় এসে আত্মসমর্পণ করেন । বুধবার (৮ নভেম্বর) সকালে এ ঘটনা ঘটেছে। ঘাতক স্বামী নাজমুল  উপজেলার পদমপুর হাজীপাড়া এলাকায় ফজলু মাস্টারের ছেলে এবং নিহত স্ত্রীর নাম রাবেয়া খাতুন (৩৫)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার ভোর রাতে নিজ বাড়িতেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ হয়। এক পর্যায়ে ঘরের ভেতরে থাকা ধারালো ছুরি দিয়ে স্ত্রীকে কোপ মারে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে চিৎকার চেঁচামেচি করে স্ত্রী রাবেয়া খাতুন। তার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে সেখানকার কর্তব্যরত ডাঃ তাকে মৃত ঘোষণা করেন।
রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গুলফামুল ইসলাম মন্ডল বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিহতের স্বামী নিজেই থানায় এসে স্ত্রীকে ছুরিকাঘাতের কথা স্বীকার করেন। তাকে থানায় আটক রাখা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। লাস ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।
RELATED ARTICLES
Continue to the category

Most Popular