Tuesday, February 27, 2024
Homeজাতীয়সমৃদ্ধি ও সুশাসন বজায় রাখতে নৌকায় ভোট দিন: এনামুল হক শামীম

সমৃদ্ধি ও সুশাসন বজায় রাখতে নৌকায় ভোট দিন: এনামুল হক শামীম

সমৃদ্ধি ও সুশাসন বজায় রাখতে নৌকায় ভোট দিন: এনামুল হক শামীম

শরীয়তপুর, ২০ ডিসেম্বর,বুধবার:

শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, নৌকা মার্কা মানেই উন্নয়ন, নৌকা মানেই মানুষের কল্যাণ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এখন দেশের সব ক্ষেত্রে উন্নয়ন দৃশ্যমান। দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা মার্কায় ভোট দিন। সুশাসনের ধারা বজায় রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেয়ার কোন বিকল্প নেই।

আজ(বুধবার) শরীয়তপুর-২ নির্বাচনী এলাকার নড়িয়া পৌরসভার ৪ ও ৫ নং ওয়ার্ডে গণসংযোগ ও পথসভা এবং প্রচারণাকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নৌকায় ভোট দিয়ে জনগণ দেশের স্বাধীনতা পেয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। জনগণের ভাগ্য পাল্টেছে, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছেছে এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ থাকলেই দেশ  বাংলাদেশ এগিয়ে যায়, এটা প্রমানিত।

এনামুল হক শামীম গত সাড়ে ১৫ বছরে বাংলাদেশ বদলে গেছে উল্লেখ করে বলেন, এই বদলে যাওয়া বাংলাদেশ আরও উন্নত হবে। ডিজিটাল বাংলাদেশ এখন দৃশ্যমান। এখন স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করছেন জননেত্রী শেখ হাসিনা। তিনি ডেল্টা প্লান করে দিয়েছেন। আগামীর বাসযোগ্য উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গঠনে কাজ করছেন তিনি।

তিনি বলেন, একমাত্র  নৌকা মার্কা ক্ষমতায় আসলেই দেশের উন্নতি হয়। মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। নৌকা দিয়েছে স্বাধীনতা, নৌকা দিয়েছেন দেশ, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্য বিশ্ব দরবারে মর্যাদাশীল বাংলাদেশ। কাজেই নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারো আপনারা আমাকে আপনাদের সেবা করার সুযোগ দেবেন। সেটাই আমি আপনাদের কাছে চাই।

তিনি আরও বলেন, ৫ বছর আগের নড়িয়া আর আজকের নড়িয়া এক নয়। ৫ বছরে নড়িয়া নদী ভাঙন নেউ। কারণ, ২০১৮ সালে আমাকে এমপি নির্বাচিত করার পর প্রধানমন্ত্রীর বদৌলতে নড়িয়া রক্ষা বেড়িবাঁধ করছি। এছাড়া নড়িয়া-সখিপুরের উন্নয়ন জন্য যা যা করণীয়। শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, অবকাঠামোগত উন্নয়ন ও দলীয় কোন্দলমুক্ত সুশাসনের স্মার্ট নড়িয়া-সখিপুর গড়ার লক্ষে কাজ করেছি। এসব সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে। তাই, ৭ জানুয়ারী নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, সাবেক মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা, সাবেক মেয়র হায়দার আলীর ছেলে উপজেলা আওয়ামী লীগের সদস্য মাহমুদুল হাসান জুয়েল, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম সরদার, সাধারণ সম্পাদক জাফর শেখ, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর হামিদ বেপারী, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর খলিল সরদার, ইতালীর আনকোনা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ বেপারী, উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান বিপ্লব প্রমূখ।

RELATED ARTICLES
Continue to the category

Most Popular