Tuesday, February 27, 2024
Homeদেশ-জুড়েশ্রীবরদীতে চাঁদার দাবিতে রিক্সা চালকের উপর হামলা কারীদের শাস্তির দাবীতে বিক্ষোভ 

শ্রীবরদীতে চাঁদার দাবিতে রিক্সা চালকের উপর হামলা কারীদের শাস্তির দাবীতে বিক্ষোভ 

শেরপুর জেলা প্রতিনিধি :
শেরপুরের শ্রীবরদীতে চাঁদার দাবিতে রিক্সা চালকের উপর হামলা করে গুরুতর আহত করার প্রায় তিন সপ্তাহ পেরিয়ে গেলেও  মামলা না নেওয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন এলাকাবাসী।
২৯ জানুয়ারি সোমবার চাঁদা না দেওয়ার জন্য হামলার শিকার আহত রিক্সা চালকের এলাকা শেকদি গ্রামে ওই মানববন্ধন করেন এলাকাবাসী ও রিক্সা চালকরা।
মানববন্ধনে বক্তারা বলেন, গত ১১ জানুয়ারী চাঁদা না দেওয়ায় সাতানী শ্রীবরদী এলাকার সাবেক কাউন্সিলর হাবিবুল্লাহ হাবি, তার ছোট ভাই মো. বিল্লাল হোসেন, ভাগিনা বায়েজিদসহ আরো কয়েকজন মারপিট করে শেকদি গ্রামের মো. ইদ্রিস আলীর ছেলে রিক্সা চালক শাহজাহান ও একই গ্রামের লাল মিয়ার ছেলে আক্রাম হোসেনকে গুরুতর আহত করে। পরে শাহজাহান শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও আক্রাম হোসেন শেরপুর সদর হাসপাতাল এবং পরবর্তীতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন। এ ঘটনায় রিক্সা চালক শাহজাহানের পিতা মো. ইদ্রিস আলী বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত নামা ৫ জনকে আসামি করে থানায় অভিযোগ দায়ের করেন। উক্ত অভিযোগ দায়ের প্রায় তিন সপ্তাহ পেরিয়ে গেলেও মামলা রেকর্ড করেনি পুলিশ। দ্রুত মামলা ও দোষীদের গ্রেফতারের দাবী জানান এলাকাবাসী ও রিক্সা চালকরা।
এ বিষয়ে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকী বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি, তদন্ত চলছে, তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
RELATED ARTICLES
Continue to the category

Most Popular