Saturday, April 13, 2024
Homeদেশ-জুড়েরাণীশংকৈল সার্কেল সহকারী পুলিশ সুপার ( অতিরিক্ত পদে পদোন্নতিপ্রাপ্ত) হওয়ায় শ্রেষ্ঠ সার্কেল...

রাণীশংকৈল সার্কেল সহকারী পুলিশ সুপার ( অতিরিক্ত পদে পদোন্নতিপ্রাপ্ত) হওয়ায় শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে পেলেন সম্মাননা স্মারক

মাহাবুব আলম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল সার্কেলের সহকারী পুলিশ সুপার,  (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাঃ রেজাউল হক বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলা নিষ্পত্তি, বিট পুলিশিং জোরদার করন সহ গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন করায় জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠকের কাছ থেকে বিশেষ সন্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট উপহার পেয়েছেন। গত মঙ্গলবার (১২ মার্চ ) জেলা শহরের পুলিশ সুপার কার্যালয়ে এ সন্মাননা তুলে দেওয়া হয়।
সহকারী পুলিশ সুপার, রাণীশংকৈল সার্কেল,মোহা: রেজাউল হক গত ১৩ সেপ্টেম্বর  ২০২৩ খ্রিস্টাব্দে রাণীশংকৈল সার্কেলে যোগাদান করেন। যোগদানের পর থেকে তিনি এ যাবৎ রাণীশংকৈল এবং বালিয়াডাঙ্গী থানা এলাকায় চুরি প্রতিরোধ, মাদক উদ্ধার,সর্বোচ্চ ওয়ারেন্ট তামিল, বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনসহ বিট পুলিশিং এর মাধ্যমে সাধারণ মানুষের মাঝে পুলিশি সেবাকে পৌঁছে দিতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। পাশাপাশি স্কুল কলেজের ছাত্রছাত্রীদের পড়ালেখায় মনোযোগীসহ বিভিন্ন দিক নিদর্শনা ও  উপদেশ দিচ্ছেন।
সহকারী পুলিশ সুপার, রাণীশংকৈল সার্কেল, মোহা: রেজাউল হক জানান, আমি সার্কেলে যোগদানের প্রায় ০৬ মাস হচ্ছে। যোগদানের পর এ সার্কেলের অধীন রানীশংকৈল ও বালিয়াডাঙ্গী থানা এলাকায় হত্যা মামলাসহ বিভিন্ন  মামলার আসল রহস্য উদঘাটন সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলা নিষ্পত্তি করতে পেরেছি এবং বিভিন্ন রকম ভাবে মানুষের সেবা দিয়ে যাচ্ছি, আগামীতেও দিব।
RELATED ARTICLES
Continue to the category

Most Popular