Tuesday, February 27, 2024
Homeজাতীয়রাণীশংকৈলে সাংবাদিকদের সাথে ইউএনও'র মত বিনিময় সভা অনুষ্ঠিত 

রাণীশংকৈলে সাংবাদিকদের সাথে ইউএনও’র মত বিনিময় সভা অনুষ্ঠিত 

মাহাবুব আলম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা হলরুমে মঙ্গলবার (২১ নভেম্বর) বিকেল সাড়ে ৪ টায় উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও রকিবুল হাসান এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় রাণীশংকৈল প্রেসক্লাব(পুরাতন) ও রাণীশংকৈল প্রেসক্লাবের সদস্যরাসহ অন্য সাংবাদিকরা অংশ নেন। স্বাগত বক্তব্যে ইউএনও তার পরিচয় দিয়ে উপস্থিত সাংবাদিকদের পরিচয় নেন।নবাগত ইউএনওকে উপজেলায় স্বাগত জানিয়ে বক্তব্য দেন- রাণীশংকৈল প্রেসক্লাব(পুরাতন) সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সহ-সভাপতি দৈনিক হুমায়ুন কবির, সাবেক সভাপতি কুশমত আলী, সাবেক
সম্পাদক সফিকুল ইসলাম শিল্পি,রাণীশংকৈল প্রেসক্লাব সভাপতি মোবারক আলী, সাধারণ সম্পাদক মো: বিপ্লব,দৈনিক উত্তর বাংলা প্রতিনিধি আনিসুর রহমান বাকি প্রমুখ।
বক্তারা তাদের বক্তব্যে প্রশাসনের কাছে উপজেলার সংবাদ পরিবেশনে তথ্য সরবরাহসহ সার্বিক সহযোগিতা কামনা করেন। ইউএনও তার বক্তব্যে সাংবাদিকতাকে একটি গুরুত্বপূর্ণ বিষয় উল্লেখ করে বলেন, আমি এ উপজেলায় কিছুদিন আগে যোগদান করেছি।আপনাদের আবেদন ও উপদেশপুর্ণ বক্তব্য অবশ্যই আমার কাছে গুরুত্ব পাবে।তিনি এ উপজেলাকে একটি আদর্শ উপজেলা হিসেবে গড়ে তোলার জন্য সাংবাদিকদের পুর্ণ সহযোগিতা কামনা করেন।
এইসাথে তিনি সাংবাদিকদেরকেও সহযোগিতা করার আশ্বাস দেন।
RELATED ARTICLES
Continue to the category

Most Popular