Tuesday, February 27, 2024
Homeজাতীয়রাণীশংকৈলে খ্রিষ্টান ধর্মালম্বীদের প্রাক্ বড় দিন  উদযাপন উপলক্ষে আলোচনা সভা  

রাণীশংকৈলে খ্রিষ্টান ধর্মালম্বীদের প্রাক্ বড় দিন  উদযাপন উপলক্ষে আলোচনা সভা  

মাহাবুব আলম, রাণীশংকৈল, (ঠাকুরগাঁও)প্রতিনিধি।।
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় সোমবার  (১৮ ডিসেম্বর) দুপুরে উপজেলা হলরুমে প্রাক্ বড় দিন উদযাপন উপলক্ষে কেক কেটে এই প্রথম দিনটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়। এ  উপলক্ষে রাণীশংকৈল উপজেলার বাংলাদেশ খ্রিস্টান এসোসিয়েশনের আয়োজনে পাক বড়দিন  উপজেলা এসোসিয়েশনের সভাপতি গোপাল মুরমু(সুগা)’র সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার রকিবুল হাসান। বিশেষ অতিথি থানা অফিসার ইনচার্জ সোহেল রানা,জেলা খ্রিস্টান এসোসিয়েশনের সভাপতি শমূয়েল সিং,উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা স্যামিয়েল মার্ডি,ডাঃ আব্দুল্লা আল মুনইম,জেলা খ্রিস্টান এসোসিয়েশন কমিটির উপদেষ্টা মন্ডলির সদস্য রাজেন্দ্র নাথ রায়, উপজেলা খ্রিস্টান এসোসিয়েশন কমিটির সহ সভাপতি রবি নাথ রায়, সম্পাদক গনেশ রায় সহ সম্পাদক কবিরাজ মরমু প্রমুখ।
এছাড়াও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ সভাপতি সাবেক চেয়ারম্যান অমল কুমার রায়, খোকন সরকার, সাবেক আদিবাসী চেয়ারম্যান মানিক সরেন সহ খ্রিস্টান ধর্মালম্বীদের পরিবার ও নেতাকর্মী বৃন্দ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য অনুষ্ঠানে বিভিন্ন কর্মসূচীর মধ্যে ছিল উদ্বোধন ও প্রারম্ভিক প্রার্থনা , বাইবেল পাঠ,উপজাতি সংগীত, প্রশংসা-প্রার্থনা, প্রাক্ বড় দিনের শুভ সূচনা করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন রাজেন্দ্রনাথ রায়।
RELATED ARTICLES
Continue to the category

Most Popular