Tuesday, February 27, 2024
Homeদেশ-জুড়েরাণীশংকৈলে অপহরণ মামলার ২- আসামী গ্রেফতার পুলিশের প্রেসব্রিফিং

রাণীশংকৈলে অপহরণ মামলার ২- আসামী গ্রেফতার পুলিশের প্রেসব্রিফিং

মাহাবুব আলম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।।
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বহুল আলোচিত অপহরণ ও মুক্তিপণ আদায় অপরাধে জড়িত থাকার মূল হোতাদের গ্রেফতার ও রহস্য উদঘাটন সম্পর্কে শনিবার (১০ ফেব্রুয়ারি) থানা পুলিশ স্থানীয় সাংবাদিকদের নিয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন।
সংবাদ সম্মেলনে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সোহেল রানা ও পুলিশ পরিদর্শক তদন্ত মহসিন আলী জানান, উপজেলার নেকমরদ ভবানীপুর গ্রামের দানেশ আলীর মাদ্রাসা পড়ুয়া সপ্তম শ্রেণির ছাত্র মিলন হারিয়ে যায়। এ নিয়ে গত ৭ ফেব্রুয়ারি বুধবার তাঁর পিতা বাদী হয়ে ছেলেকে উদ্ধারের জন্য থানায় একটি লিখিত অভিযোগ করেন।
পরদিন ৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বাদী থানায় এসে বলেন, আমার ছেলের অপহরণকারীরা তার ব্যবহৃত মোবাইল ফোন দিয়ে মুক্তিপণ বাবদ পঞ্চাশ হাজার টাকা দাবী করেন।
 এ নিয়ে থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই শহিদুলের নেতৃত্বে একটি চৌকস পুলিশের  টিম গোপন সংবাদের ভিত্তিতে ২৪ ঘন্টার মধ্যে ঢাকা তেজগাঁও থেকে অপহরণ কারী লক্ষিপুর জেলার রামগঞ্জ উপজেলার আলাউদ্দিনের পুত্র রিয়াজ হোসেন (২৩) ও ঠাকুরগাঁওয়ের ফুটকিবাড়ি এলাকার সামশুল হকের পুত্র ফিরোজ হাসান (২০) কে গ্রেফতার এবং ভিকমিকে উদ্ধার করে রাণীশংকৈল থানায় নিয়ে আসে। পরে ভিকটিমকে আদালতের মাধ্যমে পরিবারের নিকট হস্তান্তর ও আসামীগণকে বিজ্ঞ আদালতে পাঠানোর হয়।
RELATED ARTICLES
Continue to the category

Most Popular