Saturday, April 13, 2024
Homeদেশ-জুড়েবানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের ধাওয়া : আটক ২

বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের ধাওয়া : আটক ২

বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের ধাওয়া : আটক ২
হবিগঞ্জ প্রতিনিধি:
রবিবার (১৯নভেম্বর) দেশব্যাপী বিএনপি-জামায়াতের হরতাল সফল করার লক্ষ্যে বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ-মিছিলে ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দিয়েছে পুলিশ। এ সময় আটক করা হয়েছে ২ জনকে।
শনিবার (১৮ নভেম্বর) বিকালে উপজেলা সদরের নতুনবাজারে এই ঘটনা ঘটে। মিছিল থেকে উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক মহিবুর রহমান বাবলু ও কৃষক দলের সাধারণ সম্পাদক মোক্তাদির হাসান সেবুল মিয়াকে আটক করে পুলিশ। বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা গেছে, বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা নতুন বাজারের কলেজের সামন থেকে লাঠি-সোটা নিয়ে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি বাজারে ঢুকার চেষ্টা করলে পূবালী ব্যাংকের সামনে আসা মাত্রই পুলিশ তাদের ধাওয়া দেয়। এতে বিক্ষোভ মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়।
এর পূর্বে বানিয়াচং থানার ওসি দেলোয়ার হোসাইন এর নেতৃত্বে পুলিশ বাজারের গুরুত্বপুর্ণ রাস্তায় মহড়া দেয়। পুলিশের এই মহড়ার ফলে বাজার ব্যবসায়ী ও পথচারীদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করে। সন্ধ্যায় হরতাল বিরোধী মিছিল করেছে আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
বানিয়াচং থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসাইন জানিয়েছেন,যে কোন অনাকাঙ্খিত পরিস্থিতি এড়াতে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। পাশাপাশি বাজারসহ বিভিন্ন পয়েন্টে সাদা পোশাকের গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে।
RELATED ARTICLES
Continue to the category

Most Popular