Saturday, April 13, 2024
Homeদেশ-জুড়েবগুড়ায় সাংবাদিক ফারুক ফয়সালের মাতা ফজিলাতুননেছার মৃত্যুতে ডক্টর হোসনে আরা বেগমের শোক

বগুড়ায় সাংবাদিক ফারুক ফয়সালের মাতা ফজিলাতুননেছার মৃত্যুতে ডক্টর হোসনে আরা বেগমের শোক

বিশেষ প্রতিনিধি :
বগুড়ার কৃতি সন্তান টিএমএসএসের অনারারি ইন্টারন্যাশনাল এডভাইজার প্রখ্যাত সাংবাদিক ফারুক ফয়সালের রত্নগর্ভা মাতা ১৯৭১ সালের মহান স্বাধীনতা যুদ্ধে বগুড়ার শহীদ বুদ্ধিজীবী প্রফেসর মোহসীন আলী দেওয়ানের পত্নী দেওয়ান ফজিলাতুন্নেছা (৯০) ১৪ নভেম্বর মঙ্গলবার দিবাগত রাত ৪ ঘটিকায় বার্ধক্য জনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় ইন্তেকাল করেছেন। ( ইন্না-লিল্লাহিওয়া ইন্না ইলাহি রাজিউন)। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দেশের সমাজ পরিবর্তন, নারী উন্নয়নের পথিকৃৎ, প্রঞ্জাবান, দূরদর্শী সম্পন্ন ব্যক্তিত্ব, বিশিষ্ট সমাজ সেবক, বর্তমান যুগের দিক নির্দেশক, শিক্ষাবিধ,শীর্ষ স্থানীয় ও জাতীয় পর্যায়ের এনজিও টিএমএসএসের প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক ও আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের পরিচালক অধ্যাপিকা ডক্টর হোসনে আরা বেগম। তিনি টিএমএসএসের পক্ষ থেকে শোকাহত চিত্তে মরহুমার রুহের মাগফিরাত কামনা করে তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবদনা জ্ঞাপন করেন।

অধ্যাপিকা ডক্টর হোসনে আরা বেগম মরহুমার সন্তানদের বিশেষ করে বস্তুনিষ্ঠ ও ন্যায় পরায়ন সাংবাদিক ফারুক ফয়সাল মা হারা হয়ে যেন অন্তর আত্মার শক্তি ক্ষয়িষ্ণুতায় সমাজের দর্পন হিসাবে তার উৎসাহ উদ্দিপনা ও পরপোকারিতায় ভাটা না পড়ে এই কামনা করেন।

অধ্যাপিকা ডক্টর হোসনে আরা বেগম মা-বাবা হারা সকল মানুষ গুলিকে মহান আল্লাহ তাআলার কাছে ধৈর্য্য ধারণ ও শান্তি কামনা করেন।তিনি টিএমএসএস পরিবারের পক্ষ থেকে স্বীয় সন্তান সন্ততিকে অতিশয় গুন সম্পন্ন ব্যত্তিত্ব হিসাবে গড়ে তোলার প্রত্যাশা ব্যক্ত করেন। এছাড়া বগুড়ার পুন্ড্র ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজির রেজিস্ট্রার অধ্যাপক মোঃ আনসার আলী তালুকদার, টিএমএসএসের আওতাধীন পরিচালিত বিসিএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তরুন প্রজন্মের অহংকার টিএম আলী হায়দার, টিএমএসএসের উপনির্বাহী পরিচালক-২ রোটারিয়ান ডাঃ মোঃ মতিউর রহমান, টিএমএসএসের সেক্টর প্রধান উপনির্বাহী পরিচালক মোঃ সোহরাব আলী খান, হেম অপারেশন এন্ড আই টি পরিচালক মোঃ মাহাবুবর রহমান, ঢাকার সফেন ফাউন্ডেশনের চেয়ারম্যান, দৈনিক বাংলাদেশ সমাচারের সম্পাদক, আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের পরিচালক ডক্টর খান আসাদুজ্জামান ও পাবনা থেকে আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের সাবেক পরিচালক, দুবলিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান খান স্মৃতি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও টিএমএসএসের ইনফরমেশন ইনটেলিজেন্ট এজেন্ট আব্দুল খালেক খান পিভিএম সহ টিএমএসএসের সকল কর্মকর্তা, উপদেষ্টা, পর্ষদ সদস্য ও নির্বাহী পরিচালকের একান্ত সচিব মোঃ ফেরদৌস রহমান প্রমুখ  সাংবাদিক ফারুক  ফয়সালের মাতার মৃত্যুতে শোক জানিয়েছেন। তারা শোকার্ত পরিবারের সদস্যদের প্রতি ধৈর্য্য ধারণ করার জন্য মহান আল্লাহ কাছে দোয়া কামনা করেন।

RELATED ARTICLES
Continue to the category

Most Popular