Saturday, April 13, 2024
Homeজাতীয়পুলিশ সুপার হলেন হবিগঞ্জের সন্তান নূরুল আমীন

পুলিশ সুপার হলেন হবিগঞ্জের সন্তান নূরুল আমীন

হবিগঞ্জ প্রতিনিধি: অতিরিক্ত পুলিশ সুপার থেকে পদোন্নতি পেয়ে পুলিশ সুপার হয়েছেন হবিগঞ্জের সন্তান মোহাম্মদ নূরুল আমীন। গতকাল মঙ্গলবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখার সিনিয়র সহকারী সচিব মো. মাহাবুর রহমান শেখ স্বাক্ষরিত পৃথক দুটি প্রজ্ঞাপনে ১৭৭ জন কর্মকর্তাকে এ পদোন্নতি দেওয়া হয়।
মোহাম্মদ নূরুল আমীন জেলার বানিয়াচং উপজেলার মুরাদপুর গ্রামের বিশিষ্ট মুরুব্বি মাস্টার মমদু মিয়ার পুত্র। তিনি বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন। বর্তমানে তিনি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি মিরপুর) ডিএমপি ঢাকায় কর্মরত রয়েছেন।
এদিকে, মোহাম্মদ নূরুল আমীন চাকরিতে যোগদানের পর থেকেই দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছেন। নিরাপদ সড়ক চাই আন্দোলনে তিনি গান গেয়ে ছাত্রছাত্রীদের মন জয় করে সকলের প্রশংসা পান। তিনি কর্মজীবনের পাশাপাশি তার নিজ এলাকায় সামাজিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন। অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজসহ কর্মদক্ষতার স্বীকৃতি স্বরুপ পিপিএম (সেবা) পদক ও আইজিপি ব্যাজ পদক পেয়েছেন।
এছাড়াও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ নূরুল আমীন জনবান্ধব পুলিশিং, কর্মদক্ষতা ও বিরোধ নিষ্পত্তিসহ জনকল্যাণে কাজ করায় পরপর ৩ বার ঢাকা মেট্রোপলিটন পুলিশের শ্রেষ্ঠ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) নির্বাচিত হয়েছেন।
RELATED ARTICLES
Continue to the category

Most Popular