Wednesday, February 28, 2024
Homeদেশ-জুড়েপাবনা পল্লীবিদ্যুৎ সমিতি -২ এর (৩৮)তম বার্ষিক সদস্য সভা

পাবনা পল্লীবিদ্যুৎ সমিতি -২ এর (৩৮)তম বার্ষিক সদস্য সভা

কামরুজ্জামান টিপু -পাবনা:
৩৮তম বার্ষিক সদস্য সভা পাবনা পল্লীবিদ্যুৎ সমিতি -২ কাশিনাথপুর পাবনা শনিবার সকাল ১০:৩০ মিনিট ২৭শে জানুয়ারি ২০২৪ খি: অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি ১ম পর্ব পরিচালনা করেন মোহাম্মাদ নূরুল ইসলাম সচিব, সমিতি বোর্ড পল্লীবিদ্যুৎ সমিতি -২ কোরআন তেলোওয়াত এর মাধ্যমে অনুষ্ঠান কার্যক্রম শুরু হয়,ও সমিতির কর্মকর্তা /কর্মচারী ও পরিচালক বৃন্দ যারা মৃত্যুবরণ করেছেন তাদের শরণে ১ মিনিট  নিরবতা পালন করেন। অজয় কুমার চক্রবর্ত্তী চেয়ারম্যানের অতিরিক্ত সচিব বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এর চেয়ারম্যনের পক্ষে বানী পাঠ করেন আসাদুজ্জামান পরিচালক পল্লীবিদ্যুৎ । মোঃ আব্দুল ওয়াহাব সমিতির বের্ড সভাপতির পতিবেদন পঠ করেন পাবনা পল্লীবিদ্যুৎ সমিতি -২, উম্মে মাহফুজা কোষাধ্যক্ষ সমিতি পাবনা পল্লীবিদ্যুৎ সমিতি -২।
মজিবুল হক জেনারেল ম্যেনেজার পাবনা পল্লীবিদ্যুৎ সমিতি -২ পতিবেদন পাঠ করেন, তিনি বলেন ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী কর্র্তৃক সারাদেশ শতভাগ বিদ্যুতায়ন শুভ উদ্ভোদন করা হয়েছে, গ্রামবাংলার অবোহেলিত জনগোষ্ঠির আর্থ সামাজিক উন্নয়নের ব্রত নিয়ে বিগত ১৯৮৩ সালেে ৬ই জানুয়ারি পাবনা পল্লীবিদ্যুৎ সমিতি -২ বাণিজ্যিক বিত্তিতে বিদ্যুতায়ন কার্যক্রম শুরু করে। সমিতির মহাপরিকল্পনা এবং সরকার ঘোশিত শতভাগ বিদ্যুতায়ন কার্যক্রমের আওতায় পাবনা পল্লী বিদ্যুঃ সমিত ২ এর ভৌগলিক এলাকা সাঁথিয়া, বেড়া, সুজানগর ও পাবনা সদর উপজেলা এবং শাহজাদপুর, পাবনা সদর, আটঘরিয়া, কামারখালী, গোয়ালন্দ ও শিবালয় উপজেলার আংশিক শতভাগ বিদ্যুতায়ন সম্পন হয়েছে। সম্মানিত গ্রাহক সদস্যবৃন্দ আপনারা জেনে আনন্দিত হবেন যে, সমিতির ভৌগলিক এলাকার (যমুনা নদীর চর এলাকায়) ৭০ টি গ্রাম অফগ্রীড এলাকাভূক্ত ছিল। সরকারী সিদ্ধান্ত অনুযায়ী অফগ্রীড এলাকায় একটি ১০ এমভিএ উপকেন্দ্র ও ৩৩ কেভি সাবমেরিন ক্যাবল স্থাপনের মাধ্যমে ১৪২৪৩ জন গ্রাহককে সংযোগ প্রদান করা হয়েছে।
মজিবুল হক জেনারেল ম্যেনেজার পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ৩৮তম বার্ষিক সদস্য সভার সম্মানিত গ্রাহক সদস্যবৃন্দ সম্মানিত সভাপতি, এলাকা পরিচালক ও মহিলা পরিচালকবৃন্দ, সাবেক পরিচালক বৃন্দ, আমন্ত্রিত অথিতিবৃন্দ, গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ, পল্লী বিদ্যুতায়ন কার্যক্রমে নিয়োজিত কর্মকর্তা/কর্মচারীবৃন্দ ও উপস্থিত হয়ে আমাদেরকে অনুপ্রাণিত করেছেন, তাই সমিতি ব্যবস্থাপনার পক্ষ থেকে জানাই আন্তরিক কৃতজ্ঞতা ও অভিনন্দন জানায়।
২য় অধিবেশন পাবনা পল্লীবিদ্যুৎ সমিতি -২ নির্বাচনী কমিশনার এর দ্বায়িত্ত পরিচালনা করেন মোঃ খাদেমুল হক পরিচালক অ:দ (ঢাকা) বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড ও মোঃ আনোয়ার হোসেন এজিএম (সদস্য সেবা) সমিতি বোর্ড এর ১৩ জন পরিচালক বৃন্দদের থেকে নতুন করে বোর্ড এর নির্বাচন কমিশনার নতুন কমিটির পরিচালকদের নামের তালিকা প্রকাশ করেন। মো: শামসুল আলম সভাপতি সমিতি বোর্ড ও পরিচালক পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-২, মোহাম্মদ নূরুল ইসলাম সহসভাপতি, সমিতি বোর্ড ও পরিচালক পল্লীবিদ্যুৎ সমিতি -২ মোঃ শফিকুল ইসলাম সচিব ও পরিচালক সমিতি বোর্ড পল্লীবিদ্যুৎ সমিতি -২, নাছরীন খাতুন কোষাধ্যক্ষ ও পরিচালক সমিতি পাবনা পল্লীবিদ্যুৎ সমিতি -২, মো: হায়দার আলী পরিচালক, মো: আব্দুল ওয়াহাব পরিচালক, উম্মে মাহফুজা পরিচালক, মো: কামাল হোসেন পরিচালক, মো: নজরুল ইসলাম পরিচালক, মোছা: রেশমা খাতুন পরিচালক, মো: আবু বক্কর পরিচালক।
অনুষ্ঠানে এ সময় উপস্তিত ছিলেন মোঃ খাদেমুল হক পরিচালক অ:দ (ঢাকা) বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড মো: শফিকুল আলম পাবনা পল্লীবিদ্যুৎ সমিতি- ১, কামরুজ্জামান টিপু সাধারন সম্পাদক কাশীনাথপুর প্রেসক্লাব ৬৬৮২ পাবনা, আসাদুজ্জামান পরিচালক পল্লীবিদ্যুৎ পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় রেজিষ্টার পাবনা, আসাদুজ্জমান বিকাশ সভাপতি বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি পাবনা জেলা, সম্মানিত গ্রাহকবৃন্দ ও গণ্য মান্য ব্যক্তি।

RELATED ARTICLES
Continue to the category

Most Popular