Saturday, April 13, 2024
Homeজাতীয়দেশের প্রান্তিক মানুষদের সাবলম্বী করতে  ভাতা দিচ্ছে সরকার - এমপি মজিদ খান

দেশের প্রান্তিক মানুষদের সাবলম্বী করতে  ভাতা দিচ্ছে সরকার – এমপি মজিদ খান

হবিগঞ্জ  প্রতিনিধি : হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান বলেছেন, বাংলাদেশ আওয়ামীলীগ সরকার উন্নয়নের দৃশ্যপট পাল্টে দিয়েছে। রাস্তা-ঘাট,কালভার্ট থেকে শুরু সর্বত্র ক্ষেত্রে উন্নয়ন সাধিত করে রোল মডেলে পরিণত করেছে বাংলাদেশকে। তাই আগামীতেও বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে বাংলার মসনদে বসাতে আহবান জানাচ্ছি।
 বৃহস্পতিবার(৯ নভেম্বর) দুপুরে  বানিয়াচংয়ে উপকার ভোগী ব্যক্তিদের নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, উন্নয়নের পাশাপাশি প্রান্তিক মানুষদের সাবলম্বী করতে নানান ভাতা দিচ্ছে সরকার। মুক্তিযোদ্ধাদের দাফন-কাপন থেকে শুরু করে বজ্রপাত ও পানিতে পড়ে যদি শিশু মারা যায় তাহলে তাদের বাড়িতে গিয়ে ধর্মীয় কাজ সম্পাদনের জন্য সরকারি কর্মকর্তা টাকা নিয়ে যাচ্ছেন।
যা এর আগে কোন সরকার তাদের জিজ্ঞাসা করেনি। এটা সম্ভব হয়েছে বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের বদৌলতে। হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি ও বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরীর সভাপতিত্বে ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান মিয়া ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহিবুর রহমানের যৌথ সভায় সঞ্চালণায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমিন,
মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, ইউপি চেয়ারম্যান শেখ সামছুল হক, মিজানুর রহমান খান, মোঃ আনোয়ার হোসেন, এরশাদ আলী, আরফান উদ্দিন, শেখ শামরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি বিপুল ভূষণ রায় ও আহমদ লস্কর, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ মোঃ আলমগীর মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহিবুর রহমান, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মাহমুদ বিশ্বাস,
সিনিয়র সহসভাপতি সেবুল চৌধুরী, সাধারণ সম্পাদক রুবেল মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আবু আশসাফ চৌধুরী বাবু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এজেড এম উজ্জল, সাবেক সাধারণ সম্পাদক রিপন চৌধুরী ও ছাত্রলীগ নেতা আজহারুল ইসলাম সুমন প্রমুখ। মতবিনিময় সভায় ১৫টি ইউনিয়ন থেকে প্রায় ৫ হাজার নারী-পুরুষ উপস্থিত ছিলেন।
RELATED ARTICLES
Continue to the category

Most Popular