Tuesday, February 27, 2024
Homeদেশ-জুড়েঝিনাইগাতীতে ১৮১ নৃগোষ্ঠীর শিক্ষার্থী পেলো প্রধানমন্ত্রীর দেয়া শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল

ঝিনাইগাতীতে ১৮১ নৃগোষ্ঠীর শিক্ষার্থী পেলো প্রধানমন্ত্রীর দেয়া শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল

শেরপুর জেলা প্রতিনিধি :শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ১৮১ জন নৃগোষ্ঠী শিক্ষার্থী পেলো প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র দেয়া শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল। প্রধানমন্ত্রীর কার্যালয় হতে সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবন মান উন্নয়নে -২০২৩-২৪ অর্থ বছরে ছাত্র-ছাত্রীদের জন্য এসব শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বরাদ্দ প্রদান করা হয়।
মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী) বিকেলে ঝিনাইগাতী উপজেলা প্রশাসন ও উপজেলা ট্রাইবাল ওয়েল ফেয়ার এসোসিয়েশন সহযোগিতায় উপজেলা পরিষদ হল রুমে ১৮১ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ ভূঁইয়া।
এসময় উপজেলা ট্রাইবাল ওয়েল ফেয়ার এসোসিয়েশন চেয়ারম্যান মিঃ নবেশ খকশী, সাধারণ সম্পাদক অসীম ম্রং, জয়েন্ট সেক্রেটারী সেলিম ঘাগড়া, ভাইস চেয়ারম্যান চিন্তাহরণ হাজং, অরুন চন্দ্র কোচসহ আরো অনেকে।
উল্লেখ্য, ঝিনাইগাতী উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র কার্যালয় হতে সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবন মান উন্নয়নে -২০২৩/২৪ অর্থ বছরের বরাদ্দকৃত, শিক্ষা বৃত্তি প্রাথমিক ৮০ জনকে দুই লক্ষ টাকা, মাধ্যমিক ৫৫ জনকে ৩ লক্ষ ৩০ হাজার টাকা উচ্চ মাধ্যমিক ২৬ জন ২ লক্ষ হাজার টাকা ও বাইসাইকেলসহ মোট লক্ষ সাতান্ন হাজার টাকা টাকা বিতরণ করা হয়। শেখ সাইদ আহমেদ সাবাব, শেরপুর জেলা ।

RELATED ARTICLES
Continue to the category

Most Popular