Saturday, April 13, 2024
Homeদেশ-জুড়েঢাকায় মানব সম্পদ উন্নয়নে এসডিএফ ও টিএমএসএসের মধ্যে চুক্তি স্বাক্ষর

ঢাকায় মানব সম্পদ উন্নয়নে এসডিএফ ও টিএমএসএসের মধ্যে চুক্তি স্বাক্ষর

এম এ খালেক খান : ঢাকাস্থ সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এসডিএফ এর প্রধান কার্যালয়ে মানব সম্পদ উন্নয়ন বিষয়ে এসডিএফ ও জাতীয় পর্যায়ের এনজিও টিএমএসএসের মধ্যে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে।
দেশের সমাজ বঞ্চিত ও সাধারণ মানুষ বিশেষ করে গ্রাম বাংলার মানুষের আর্থ-সামাজিক অবস্থার পরিবর্তন ও উন্নয়নের নিমিত্তে ২০ নভেম্বর বাংলাদেশ সরকার কর্তৃক প্রতিষ্ঠিত সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এসডিএফ এর অর্থায়নে মানব সম্পদ উন্নয়নের জন্য এসডিএফ ও টিএমএসএস মধ্যে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।
সোশ্যাল ডেভেলপমেন্ট এসডিএফ এর পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর সাবেক সচিব ও এসডিএফ এর ব্যবস্থাপনা পরিচালক ডক্টর অমিতাভ সরকার। টিএমএসএসের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন বগুড়ার কৃতি সন্তান দেশের সমাজ পরির্বতন ও নারী উন্নয়নের অগ্রদূত, বিশিষ্ট শিক্ষাবিধ, প্রঞ্জাবান, দূরদর্শী সম্পন্ন ব্যক্তিত্ব, বর্তমান যুগের অহংকার বিশিষ্ট সমাজ বিঞ্জানী, আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের পরিচালক ও টিএমএসএসের প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ডক্টর হোসনে আরা বেগম।
এ চুক্তি স্বাক্ষরের ফলে উভয় প্রতিষ্ঠানেট মাধ্যমে দেশের সমাজ বঞ্চিত ও অবহেলিত জনগোষ্ঠীর জীবন মান উন্নয়ন ও তাদের পরিবারের সার্বিক উন্নয়ন কার্যক্রম পরিচালিত হবে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের কর্মকর্তাগন, টিএমএসএসের নির্বাহী পরিচালকের একান্ত সচিব মোঃ ফেরদৌস রহমান ও ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধি প্রমুখ উপস্থিত ছিলেন।
RELATED ARTICLES
Continue to the category

Most Popular