Saturday, April 13, 2024
Homeদেশ-জুড়েএলাকার উন্নয়নে আমি নিরলস ভাবে কাজ করে যাচ্ছি পৌর ভবনের ভিত্তি প্রস্তর...

এলাকার উন্নয়নে আমি নিরলস ভাবে কাজ করে যাচ্ছি পৌর ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধনে এমপি হাফিজ

মাহাবুব আলম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধি।।
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরবাসীর বহু কাঙ্খিত দির্ঘ ২০ বছরপর পৌর ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৩ মার্চ) পৌর মেয়র মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি’র বক্তব্যে জাতীয় সংসদ সদস্য ঠাকুরগাঁও -৩ ও সভাপতি সরকারি হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি হাফিজ উদ্দিন আহম্মেদ বলেন, এলাকার উন্নয়নে আমি নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। মেয়র আগামি ৫বছরের পরিকল্পনা বাস্তবায়নে মূখ্য ভ’মিকা পালন করে যাচ্ছেন। আপনারা প্রকল্প তৈরি করেন আমি পাল্লামেন্টে কথা বলে বাস্তবায়ন করবো।
গেস্ট অব অনার,সাবেক এমপি ও সহ-সভাপতি জেলাআ’লীগ সেলিনা জাহান লিটা।বিশেষ অতিথি ইউএনও রকিবুল হাসান, এএসপি সার্কেল রেজাউল হক,সাবেক উপজেলা চেয়ারম্যান ও সভাপতি উপজেলা আ’লীগ সইদুল হক, সম্পাদক তাজউদ্দীন আহমেদ, ওসি সোহেল রানা, জাতীয় পাটি যুগ্ন আহবায়ক আবু তাহের, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম সরকার, সভাপতি বাংলাদেশ সহকারী উপজেলা শিক্ষা অফিসার এসোসিয়েশন রবিউল ইসলাম সবুজ, সাবেক মেয়র মোখলেছুর রহমান, ইউপি চেয়ারম্যান মতিউর রহমান মতি,প্রেসক্লাব সভাপতি মোবারক আলী, সহ-সভাপতি হুমায়ুন কবির কাউন্সিল মতিউর রহমান মতি প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান সেফালি বেগম, সাবেক মেয়র আলমগীর সরকার,জাপা আহবায়ক জাহাঙ্গীর আলম,অধ্যাক্ষ মহাদেব বসাক, ইসহাক আলী,মহিলা কাউন্সিল হালিমা আক্তার ডলি,সাবেক ভাইস চেয়ারম্যান মাহফুজা বেগম,বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী বৃন্দ কাউন্সিলর বৃন্দ,দলের রাজনৈতিক সামাজিক ব্যাক্তি বর্গ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা  করেন অধ্যাপক প্রশান্ত বসাক।
RELATED ARTICLES
Continue to the category

Most Popular