Saturday, April 13, 2024
Homeজাতীয়আজ হবিগঞ্জ আসছেন এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম

আজ হবিগঞ্জ আসছেন এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম

হবিগঞ্জ প্রতিনিধি:
স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কর্তৃক বানিয়াচং উপজেলা পরিষদের নবনির্মিত প্রশাসনি ভবন উদ্বোধন করতে আজ শনিবার (১১নভেম্বর) হবিগঞ্জ জেলার  বানিয়াচংয়ে আসছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো: তাজুল ইসলাম। ভবন উদ্বোধন উপলক্ষ্যে উপজেলা পরিষদ মাঠে জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন তিনি।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি আবুল কাশেম চৌধুরীর সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ¦ অ্যাডভোকেট আব্দুল মজিদ খান, সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: আলমগীর চৌধুরী, চীফ

ইঞ্জিনিয়ার মো: আলী আক্তার,জার্মান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্বাস চৌধুরী বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাষ্টার, সাধারণ সম্পাদক আঙ্গুর মিয়া প্রমুখ।
এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম হেলিকপ্টার যোগে হবিগঞ্জের শাহী ঈদগা মাঠে অবতরণ করবেন। সেখান থেকে নেমে পৌর পানি শোধনাগার উদ্বোধন করবেন তিনি।
তারপর সড়ক পথে বানিয়াচং রওয়ানা দিবেন। পথিমধ্যে বানিয়াচং উপজেলার ১০নং সুবিদপুর ইউনিয়নের প্রতাপপুর গ্রামের জন্য নির্মিত নতুন রাস্তা ও ব্রিজ উদ্বোধন করবেন মন্ত্রী তাজুল ইসলাম।

বানিয়াচং এসে উপজেলা পরিষদের নবনির্মিত প্রশাসনিক ভবন উদ্বোধন করে জনসভায় যোগ দিবেন। পর্যটনখ্যাত বানিয়াচংয়ের সাগরদীঘি পরিদর্শন করার কথা রয়েছে বলে

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী।
এদিকে মন্ত্রীর আগমনকে ঘিরে বর্ণিল সাজে সেজেছে পুরো বানিয়াচং। এলজিআরডি মন্ত্রীর আগমনে ব্যানার-ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে বানিয়াচংয়ের প্রতিটি পয়েন্ট। মাইক যোগে চলছে প্রচার-প্রচারণা।
মন্ত্রীকে স্বাগত জানিয়ে হবিগঞ্জ-বানিয়াচং আঞ্চলিক মহাসড়কের বিভিন্ন গুরুত্বপুর্ণ জায়গায় শতাধিক তোরণ নির্মাণ করা হয়েছে। মন্ত্রীর আগমন উপলক্ষে নতুন সাজে সাজানো হচ্ছে উপজেলা পরিষদের মাঠ। মাঠজুড়ে করা হয়েছে প্যান্ডেল। প্রস্তুত হয়েছে মঞ্চ।

নেতাকর্মীদের মাঝে দেখা যাচ্ছে আনন্দ উচ্ছ্বাস। সাজানো হচ্ছে রাস্তাঘাট। নেতাকর্মীরা ব্যানার-ফেস্টুন লাগিয়ে সাজাচ্ছেন মাঠের চারপাশ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মাহবুবুর রহমান জানান,আমাদের সব প্রস্তুতি সম্পন্ন। কোথাও কোনো গাফিলতি নেই।
এলজিআরডি মন্ত্রীর আগমনের নিরাপত্তা প্রস্তুতি সম্পর্কে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসাইন জানান, মন্ত্রী মহোদয়ের আগমনকে কেন্দ্র করে উপজেলায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। সব প্রস্তুতি ও ইতোমধ্যে সম্পন্ন করেছে স্থানীয় পুলিশ প্রশাসন।
RELATED ARTICLES
Continue to the category

Most Popular