Tuesday, February 27, 2024
Homeদেশ-জুড়েঅসহায় কল্পনার চিকিৎসার দায়িত্ব নিলেন এডিএম শহিদুল ইসলাম এমপি

অসহায় কল্পনার চিকিৎসার দায়িত্ব নিলেন এডিএম শহিদুল ইসলাম এমপি

শেরপুর জেলা প্রতিনিধি :
ফেইসবুকের একটা স্টেটাস দেখে নিজ নির্বাচনী এলাকার একজন অসহায় রোগীকে দেখার জন্য এডিএম শহিদুল ইসলাম এমপি ছুটে গেলেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। শুনলেন তাদের কষ্টের কথা, দিলেন নগদ অর্থ। অসহায় এ রোগীর পাশে দাড়ালেন, চিকৎসার দায়িত্বও নিলেন। এখবর এলাকায় ছড়িয়ে প্রশংসিত হয়েছেন তিনি।
শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার সদর ইউনিয়নের জড়াকুড়া গ্রামের বাসিন্দা দরিদ্র  আফতাব উদ্দিনের কন্যা কল্পনা আক্তার(১৭) ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শিশু ওয়ার্ডে ভর্তি রয়েছে। কিন্তু অর্থাভাবে তার চিকিৎসা কার্যক্রম বন্ধ হওয়ার উপক্রম হয়ে যায়। বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে প্রকাশিত হলে দৃষ্টিতে আসে শেরপুর-৩ (শ্রীবরদীতে-ঝিনাইগাতী) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম এমপির।
তিনি ১০ ফেব্রুয়ারি শনিবার রাত সাড়ে ৯ টার দিকে, দ্রুত ছুটে যান ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের শিশু ওয়ার্ডে চিকিৎসাধীন অসুস্থ কল্পনা আক্তারকে দেখতে। তিনি কল্পনার পরিবারের লোকজনের সাথে সাক্ষাৎ করে সর্বোচ্চ চিকিৎসার দায়িত্বভার গ্রহন করেন। তাৎক্ষণিক দশ হাজার টাকাও প্রদান করেন। এতে কল্পনার পরিবার স্বস্তির নিঃশ্বাস ফেলেন।
সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম এমপি জানান, কল্পনার চিকিৎসার ব্যাপারে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার নজরে আশা মাত্রই অসহায় কল্পনা আক্তারের দায়িত্বভার গ্রহণ করে নিজস্ব তহবিল থেকে তাদেরকে নগদ আর্থিক অনুদান প্রদান করেছি। চিকিৎসার খোঁজ-খবর রাখছি। তার চিকিৎসার দায়িত্ব নিয়েছি। বাঁচা-মরা আল্লাহর ইচ্ছে। কিন্তু টাকার অভাবে চিকিৎসা পাবেনা, তা হবে না। আমার এলাকার প্রতিটি মানুষের সুখে-দুখে পাশে থাকতে চাই।
RELATED ARTICLES
Continue to the category

Most Popular